আবার ও চালু হলো ফ্রি মেসেঞ্জার।

প্রণয়নের সময় আমাদের ফেসবুক ম্যাসেঞ্জার গুপে ফ্রিতে চালানো যেত. এগুলো আপলোড অথবা ডাউনলোড করা যেত না মেসেজ দেওয়া যেত এবং ফেসবুকের পোস্টগুলো করেছে তো ম্যাসেঞ্জার চালাতে পারবেন।

আবার ও চালু হলো ফ্রি মেসেঞ্জার।

হ্যাঁ আজকের পোোস্টটিতে  আমি কিভাবে আপনি মেসেঞ্জার ফ্রি চালাতে পারেন আলোচনায় করবো  আপনাদেরকে খুব সহজে কিভাবে ফেসবুক দেখনা আমি অনেক ট্রাই করেছি ফেসবুকে মেসেঞ্জারে।  যে কি করেছি আমি কোন সিম এটা চলছে তো আমিই স্ক্রিনশট করেছি আপনি দেখতে পাচ্ছেন প্রথমে আপনাকে একটা গ্রামীন সিম লাগবে এখন পর্যন্ত।

আবার ও চালু হলো ফ্রি মেসেঞ্জার।

সিমে অ্যাভেলেবল হয়নি আপাতত শুধুমাত্র গ্রামীন সিমে এভেলেবেল হয়েছে এবং শুধুমাত্র মেসেঞ্জার যেটা আমি শুরুতেই বলে নিয়েছি তো আপনাকে কি করতে হবে একটা গ্রামীন সিম আগে আপনার ফোনে ইন্সটল দিতে হবে অর্থাৎ ফোনে সেটা আইয়া করে নেবেন লাগিয়ে নেবেন সেটা চালু করবেন ওকে তো আমি কি বললাম প্রথমে একটা গ্রামীন সিম নিবেন অন্য কোন সিমে এখন পর্যন্ত কাজ করে না তবে আশা করা যায়।

মেসেঞ্জার ফ্রি চালাতে পারেন

যে নেক্সট ইয়ার থেকে অর্থাৎ জানুয়ারি ফেব্রুয়ারি থেকে সবগুলো কাজ করবে এবং ফেসবুকটা ও চলবে আপাতত মেসেঞ্জার টা চলছে গ্রামীন সিমের পরে আপনি কি করবেন আপনাকে কি করতে হবে আপনার নেটটা অন করতে হবে নেট অন করে ম্যাসেঞ্জারে আইডি লগইন করতে হবে মনে রাখবেন মেসেঞ্জারে যে কোন আইডি লগইন করে নেবেন ডাটা ইউজ করে সেই ক্ষেত্রে ফ্রিতে ইউজ করলে কিন্তু হবে না আমি আমার ওয়াইফাই কানেক্ট করে নিয়েছি।

ডাটা ইউজ করে আমি আমার আইডিতে লগইন করে নেব সেখানে আমার আইডি ব্লক করছে আমি আমার মেয়ের আইডিতে লগইন করতে শেখো আমি ডাটা ইউজ করে আইডিতে লগইন করতে চাই তো এখানে লগইন করার পরে এখানে সেই দিন প্রতি ক্লিক করব ইনফো তে ক্লিক করার পর এখানে নট নাও যে ভাবে লগইন করে আর কেটে গেল সেখানে ইয়ার্কি ম্যাসেঞ্জারের হয়ে গেল আরকি লগইনের কাজ শেষ ডাটা ইউজ করেছে।

ইন্টারনেট ব্যালেন্স

আমি ওয়াইফাই ইউজ করেছি আপনি আপনার ফোনে ডাটা ইউজ করতে পারেন এখন আমরা ফ্রিতে ম্যাসেঞ্জারটা অন করব ওকে যদি মেসেজটা চলে এসেছে এবং এখানে দেখাচ্ছে যে ইউ আর ইঞ্জয়িং ফেসবুক ২৮ ডেস ইন্টার্নেট এভেলেবেল সোশ্যাল মিডিয়ার আমার একটা কিনেছিলাম ফেসবুকের 28 দিনের জন্য বইটা শেষ হয়ে গিয়েছে ইন্টারনেট ব্যালেন্স জিরো এখানে শো করতেছে।

আপনাদের নির্বাচন জেতার মেয়াদ আছে বাট ইন্টারনেট ইন্টারনেট ব্যালেন্স এরপর আমি ব্যাকগ্রাউন্ড থেকে সব কিছু ক্লিয়ার করে দেবো ম্যাসেঞ্জার টা ওপেন করে ক্লিয়ার করে দিবেন।

মেসেঞ্জার টা ওপেন করুন

ব্যাকগ্রাউন্ডে কোন অ্যাপস নাই এভাবে করে সব ক্লিয়ার করুন এবার নতুন করে আবার মেসেঞ্জার টা ওপেন করুন এখানে লেখা আসবে সাম্রাজ্যের ফ্রী ইউজ করছি সেটা এখনই মেসেজটা আসতে একটু লেট হয়েছে আমি আরেকবার ক্লিয়ার করে দিয়েছে যদি প্রথম বর্ষ ব্যাকগ্রাউন্ড থেকে সব ক্লিয়ার করে আবার মেসেঞ্জার টা ওপেন করবেন।

আবার ও চালু হলো ফ্রি মেসেঞ্জার।

তাহলে দেখতে পাচ্ছেন ফ্রী ফিচার অন মেসেঞ্জার জিপি সেখান থেকে মেসেজ ইমোজি স্টিকার পাঠানো যাবে বাট কোন প্রকার কল দেওয়া যাবে না যদি আপনি কন্টিনিও করেন সেক্ষেত্রে কন্টিনিউ করলাম এরপরে ফ্রিতে কিন্তু আমি চালাচ্ছি ভাজি এবং আমার ফ্রি দিয়েছে চালাচ্ছি সেটা কিন্তু ওখানে বলে দিয়েছে তো আপনার বুঝতে পেরেছেন এ কিভাবে ফ্রিতে ইউজ করবেন আর অবশ্যই জিপি অপারেটর এবং আমাকে বলতেছে যেটা প্রতিদিনই বেরিয়েছে.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *