ইমো প্রোফাইল পিকচার কিভাবে অ্যাড এবং ডিলিট করবেন।

আসসালামুআলাইকুম বন্ধুরা, সবাই কেমন আছেন আশা করছি ভাল আছেন আমরা প্রত্যেকেই এখন ইন ব্যবহার করে বেশিরভাগ মানুষই তার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব বিশেষ করে প্রবাসী ভাইরা ইমু ব্যবহার করেন।

ইমো প্রোফাইল পিকচার কিভাবে অ্যাড এবং ডিলিট করবেন।

ইমু ব্যবহার করার জন্য আমরা অনেক সময় আমাদের প্রোফাইল পিকচার ব্যবহার করে প্রোফাইল পিকচার আপনারা কিভাবে চেঞ্জ করবেন আমি আজকে আপনাদের সেই বিষয়টা দেখে দিব সেটা হচ্ছে আপনি ধরুন আপনার প্রোফাইল পিকচারে। যদি অন্য কোনো ফটো দিয়ে রাখেন বা অন্য কোনো যেকোনো ফটো দিয়ে রাখেন হয়তো আপনি ফ্যামিলি কাছে বা বন্ধুবান্ধবের কাছে কল করলেন।

দেখুন কিভাবে লাইক কমেন্ট বৃদ্ধি করবে ফেসবুক (1)

ইমুতে ব্লক খোলার নিয়ম

তারা আপনাকে চিনতে পারল না সে ক্ষেত্রে কিন্তু অনেকে মোবাইল রিসিভ করবে না বা আপনি ঝামেলায় পড়তে পারে না অনেক সময় দেখা যায় যে বন্ধুবান্ধবের কাছে বিভিন্ন লোক কল করে তাদের জ্বালাতন করতে পারে বা তাদের চ্যানেল ক্লোন করে বিভিন্ন জায়গায় চাঁদা বা বিভিন্ন ধরনের অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়তে পারে সুতরাং আমাদের প্রত্যেকের উচিত আপনাদের ইমুতে আপনাদের নিজের প্রোফাইল পিকচার অর্থাৎ নিজের ফটো ব্যবহার করা যাবে পরিচিতজন বুঝতে পারে যে আপনি কল করছেন সে ক্ষেত্রে আপনার প্রোফাইল পিকচারে কিভাবে আপনার।

লাগাবে না প্রথমা পূর্বেল প্লেস এর আগে থাকলে কিভাবে প্রোফাইল পিকচার চেঞ্জ করবেন বা পরিবর্তন করবেন আজকে আমি দেখে নেবো তোর জন্য আপনাকে ইমুতে প্রবেশ করতে হবে ইমুতে প্রবেশ করার পরে দেখুন এখানে আপনাদের প্রোফাইল আছে এ যেখানে দেখেন এই যে আপনার প্রোফাইল আপনার প্রোফাইলে টাচ করুন প্রোফাইলে ট্যাগ করার পরে এরকম একটা অপশন চলে আসবে।

লাল ইমু সফটওয়্যার

এরকম অপশন থাকার পরে আপনি দেখুন আপনার নামের পাশে আরো আছে এখানে এই আরতে চাপেন চাপা পড়ে আপনার এই যে প্রোফাইল পিকচারটা প্রোফাইলটা ওপেন হয়ে গেল এখান থেকে দেখে নেই যেখানে এডিট অপশন আছে এডিট অপশনে যাবে নি গেলে আয় যেখানে লেখা আছে আবার লেখা আছে বা আপনারা যেখানে ফটো দেওয়া আছে ফটো তে টাচ করেন তাহলে আপনি টা চেঞ্জ করতে পারবেন দেখেন এখন এইটা চলে আসছে এখন আপনি কেঁদে ক্যামেরা দিয়ে নিবেন নাকি আপনি।

পুরি থেকে নিবে সেটা অবশ্য এখানে দেখা যাচ্ছে দেখো না আমি যখন ওদের ক্যামেরাতে টাচ করলাম যখনই যে ক্যামেরা তে টাচ করলাম তখন দেখেন তিনটা অপশন চালু হয়ে গেছে নিচে একটা হচ্ছে ইনোভেটর মানে এখানে অনেকগুলো কার্টুনের মত ফটো দেওয়া শ্রেণীতে পড়েন বা ক্যামেরা দেফল্ট নিতে পারেন আপনার গ্যালারি থেকে শুরু করতে পারেন যেহেতু আমি গাড়ি থেকে নেমে গ্যালারি এখানে কাজ করবো।

নাম্বার ব্লক খোলার নিয়ম

এখন এখানে লেখা আসছে এক্স ফটো নিউ ডিভাইস এখানে এলাও করে দিবেন এলাও করে দেয়ার পর আপনার মেমোরিতে বাপ-মার গ্যালারি থেকে ফটো এখানে ওপেন হবে এখান থেকে আপনি একটা ফটো সেট করে নেবেন ডু ইউ ওয়ান্ট টু সিউড়ি আপনাদের শেয়ার করতে চান আপনার হিস্টোরিতে তাহলে এখানে শেয়ার অপশনে চাপেন চাষ করার পরে দেখেন আপনার ডাটা সেভ হয়ে গেছে অলরেডি এখানে এখানে লেখা উঠতেছে।

ইমো প্রোফাইল পিকচার কিভাবে অ্যাড এবং ডিলিট করবেন।

সেভ হয়ে গেলে আপনার আর কিছু এখানে করা নেই আপনি ডাইরেক বেঁকে চলে যান বেঁকে গিয়ে আপনি দেখে নিজে আপনার ফুটো এখন মোবাইলে সেভ হয়ে গেছে বাই ইমুতে সেভ হয়ে গেছে তো বন্ধুরা এখন দেখতে পারলেন একটা মোবাইলে কি সুন্দর ভাবে আপনার প্রোফাইল পিকচার লাগেনি বা রক্তপাত প্রোফাইল পিকচার আগে থাকলে সেটা কিভাবে পরিবর্তন করবেন।

ইমু ডাউনলোড সফটওয়্যার

পরবর্তী ভিডিওতে আমি দেখিয়ে দিবেন নামের নিচে কিভাবে যেরকম আপনার যা মনে চায় আপনি লিখে দিবেন যত খুশি তত সেটা আপনার বিষয় আকারের ইনস্ক্রিপশন আকারে বা যেকোনো জিনিস লিখে দিবেন কিভাবে দেবে সেটা আমি দেখে নিব আজ এই পর্যন্তই পরবর্তী কোন ভিডিওতে দেখা হবে ততক্ষণ পর্যন্ত ভালো থাকেন আল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *