এবার ফেসবুক নিয়ে এলো নতুন ইমো স্ট্যাটাস ও কমেন্ট এগুলো ব্যবহার করার নিয়ম

হ্যালো ভিউয়ারস কেমন আছেন, সবাই আশা করি সবাই ভাল আছেন সুস্থ আছেন। এক বা দুই পক্ষ থেকে আপনাদের সবাইকে স্বাগতম রিভার্স আমরা যারা ফেসবুক ব্যবহার করে থাকি কমবেশি সবাই জানি ফেসবুকে বন্ধুদের ছবিতে কমেন্ট করে।

এবার ফেসবুক নিয়ে এলো নতুন ইমো স্ট্যাটাস ও কমেন্ট এগুলো ব্যবহার করার নিয়ম

মজাটাই একটু বেশি করা যায় যদি আপনি আপনার বন্ধুর সুন্দর কোন ছবিতে ফানি ফটো কমেন্ট করেন। তাহলে দেখবেন সবাই আপনার কমেন্টের রিপ্লাই দিতে থাকবে এবং আপনার কাছে অনেক ভালো লাগে তো আমি আপনাদের সামনে এমন একটি অ্যাপ নিয়ে হাজির হলাম এই অ্যাপ দিয়ে সহজে আপনার ইচ্ছামত ফানি ফটো কমেন্ট বানিয়ে নিতে পারবেন।

এবার ফেসবুক নিয়ে এলো নতুন ইমো স্ট্যাটাস ও কমেন্ট এগুলো ব্যবহার করার নিয়ম

মেয়েদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস

আর কমেন্ট করতে পারবেন আপনার ফ্রেন্ডের ছবি বাজে কোন পোস্টে  যাবার আগে একটি কথা আপনাকে চলে যেতে হবে প্লেস্টরে।এখানে লিখবেন বাংলা স্টিকার যেমন banglatimes24 করবেন।তো এতে দেখতে পারছেন চলে আসছে বাংলা স্টিকার।

তো এখানে ক্লিক করবেন তো ক্লিক করার পর যেমন 17 হাজার ডাউনলোড তো রেটিং আছে ৪.৪ভালোই অ্যাপসটা তো এখানে লেখা আছে শেয়ার ফানি বাংলা স্টিকার উইথ ফ্রেন্ড বাংলা স্টিকার। তো এখানে দেখতে পাচ্ছেন স্ক্রীনশট আছে এখানে অনেক রকমের। ফানি স্টিকার আছে, তো আপনি এরকম স্টিকার ক্রিয়েট করতে পারবেন একদম ইজি ভাবে রাস্তা দিয়ে তো আপনার প্রথমে ইন্সটল করে নিন।

ইমোজি ছবি

ত ভিউয়ারস আপনাদের জন্য অ্যাপস ডাউনলোড লিংকটা আমি ডেসক্রিপশন বক্সে দিয়ে দিব আপনারা এখান থেকেও অ্যাপসটা ডাউনলোড করে নিতে পারবেন তো একটা যদি আপনি ব্যবহার করতে চান।

অবশ্যই ইন্টারনেট কানেকশন আপনার থাকতে হবে তা না হলে আপনি একটা ব্যবহার করতে পারবেন না তো একটা ইনস্টল হয়ে গেছে তবে হোয়াটস অ্যাপ টা ইন্সটল করার পর এরকম একটি ইন্টারফেস চলে আসবে আপনার সামনে তো এখানে অনেক রকমের টাইটেল দেওয়া আছে এখান থেকে যেটা ইচ্ছা আপনি দেখে নিতে পারেন আমি আপনাদের এখন একটি কমেন্ট ফটো এডিট করে দেখাবো।

যেমন আমি এই কমেন্ট ফটো টা সিলেক্ট করলাম। তো এখান থেকে আপনি চাইলে 360 ডিগ্রী অ্যাঙ্গেলে ঘুরতে পারেন ছবিটি। তো আমি এতোটুকু নিয়ে নিলাম আপনি যদি চান এখানে আলাদাভাবে এক্সট্রা কোন টেক্সট বা কোন কিছু লিখতে চান তাহলে টিতে ক্লিক করবেন। ডাবল ক্লিক করলে আপনি এডিট করতে পারবেন যেমন আমি আমার চ্যানেলের নাম টা এখানে লিখে নেই তো যেমন আমি আমার চ্যানেল নামটা দেখলাম এখানে তো এখান থেকে আপনি এই লেখার ফ্রন্ট চেঞ্জ করতে পারেন।

চিহ্ন দিয়ে ইমোজি

যেমন আমি এই টেক্সটাই সিলেট করলাম। তো এখান থেকে কালার সিলেক্ট করা যায়। আপনার যেটা ইচ্ছা সেটা এখান থেকে চেঞ্জ করতে পারেন আপনি চাইলে এখান থেকে কাস্টম কালার দিতে পারেন। যেমন আমি এই কালার টা সিলেক্ট করলাম ওকে যেমন এখন থেকে গরু কত নিলো এ পিকচার টির কালার চেঞ্জ করবো ব্যাকগ্রাউন্ড কালার টা চেঞ্জ করবো এই কন্ঠ দেখতে পারছেন এখানে ক্লিক করলে এখান থেকে।অনেক কালার আছে আপনার যেটা ইচ্ছা দিতে পারেন।

আর যদি চান আপনার কাস্টম কালার ইউজ করবেন সেটাও করা যায়। যেমন এই কালার টা সিলেক্ট করলাম তারপর এখানে আছে আইকন আছে তো এখানে ক্লিক করলে কালার চেঞ্জ হবে যেটা ইচ্ছা এটাই দিতে পারেন এখান থেকে যেমন আমি এই কালার টা সিলেক্ট করে নিলাম তারপর এখানে। শেয়ার আইকন আছে তো এখানে যদি আপনি ক্লিক করেন দেখতে পারছেন আপনি। ছবিটা শেয়ার করতে পারেন।

গুগল ড্রাইভের ডিলিট হয়ে যাওয়া ছবি ফিরিয়ে আনার উপায়

বিরাম চিহ্ন দিয়ে ইমোজি

আর যদি চান যে আপনি ছবিটা আপনার ফোনের গ্যালারিতে সেভ করে রাখার জন্য তো অ্যাকাউন্ট আছে অ্যাকাউন্ট আছে এখানে ক্লিক করলে স্টিকারটি আপনার গ্যালারিতে সঞ্চিত করা হলো তো এমন ভাবেই আপনি যেকোন স্টিকার কমেন্ট করতে পারেন একদম ইজি ভাবে। যেমন আমি এইটাই এখান থেকে এডিট করবো।

তারপর কালার সিলেক্ট করব এটাতে ক্লিক করলে দেখতে পারবেন অটো অনেক সুন্দর সুন্দর কালার চলে আসবো আপনার এখানে। তো যেমন আমি এই কালার টা সিলেক্ট করলাম তো এখান থেকে। সেভ আইকনে ক্লিক করলেই আপনার গ্যালারিতে ছবিটি সেভ হয়ে যাবে তবে হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *