কিভাবে আই,এম,ই,আই নাম্বার দিয়ে মোবাইলের সকল তথ্য বের করবেন

আমরা থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি নতুন একটি ট্রলার আজকে আমরা শিখব খুবই গুরুত্বপূর্ণ। একটা জিনিস হোয়াট ইস মি আইপি এড্রেস কি থেকে কি কি করা যায় সেটা অনেকের মনে প্রশ্ন তো  আমি আপনাদেরকে শেখাবো এটি কিভাবে কাজ করে আইএমএস একটি গুরুত্বপূর্ণ।

কিভাবে আই,এম,ই,আই নাম্বার দিয়ে মোবাইলের সকল তথ্য বের করবেন

জিনিস সেটা আপনি আপনার স্মার্টফোন থেকে খুব সহজে বের করতে পারবেন সেটিং অপশনে যাবেন বেড়াই যাবেন তারপর আপনার স্ট্যাটাস ক্লিক করলে পেয়ে যাবেন তো আমি সম্পূর্ণ 85 দেখাবো আপনি খুব সহজে কিভাবে আমি ডিস্টার্ব পেয়ে যাবে।

আই এম ই আই চেকার

তো এটা কারো সাথে শেয়ার করুন এটা যদি শেয়ার করেন তাহলে আপনার ফোনের সকল তথ্য চুরি করতে পারে ঠিক আছে এইটা বেশি খেলে আপনার ফোনে যদি হারিয়ে যাই আপনি যদি কোটা জানা থাকে আহমেদের তাহলে আপনার ফোনটা খুব সহজে বের করতে পারবেন তারা কি ছোট্ট রিকোয়েস্ট আপনি যদি নতুন বিমান।

কিভাবে আই,এম,ই,আই নাম্বার দিয়ে মোবাইলের সকল তথ্য বের করবেন

এখনো ফোনে আপনাকে যেটা করতে হবে পাঁচটি আপনার ডায়াল অপশনে যেতে হয় ডায়াল প্যাডে কি আপনাকে ডায়াল করতে হবে একটা ছোট্ট কোড সেই কোডটা আমি আপনাদেরকে দেখিয়ে দিচ্ছে দেখুন স্টার হ্যাক। সেক্স হ্যাঁ ঠিক আছে আপনাকে আমি ডিস্টার্ব করা হবে সেটা আপনি খুব প্রয়োজনীয় করে লিখে রাখতে পারেন আপনার কোন ডায়েরিতে দেন আপনাকে যেটা করতে হবে।

আর একটি অপশন আছে আপনার বস আপনার একটা নাম্বার ফোন সেটা রাইডার্স কিভাবে বের করবেন সেটাও আপনি ডায়াল করে বের করতে পারেন তাছাড়া আপনার আরেকটা অপশন আছে প্রত্যেকটা মোবাইল আপনার ছোট হোক বড় হোক প্রত্যেকটা মোবাইলে আইএমএস আছে সেটা আপনার ব্যাটারি ব্যাকআপ রাখুন এবং পিছনে দেখুন ভালো করে খেয়াল করে লেখা আছে আমি মেয়েটারে কোনায় লিখে রাখতে পারেন।

আই এম ই আই ডাটাবেজ

আপনার ফোনটা হারিয়ে গেলে যে কেউ নেই কাপড় ধরে ফেলতে পারবেন খুব সহজে বের করে নিতে পারবেন ঠিক আছে তো চলুন শুরু করি আমি আপনাদেরকে একটি অ্যাপস এর কথা বলব সেই অ্যাপসটি কোথায় প্রমাণ আশাকরি ভিডিওটি দেখবেন ভিডিওটি ডিসক্রিপশন কোথায় পাবেন ডিসক্রিপশন দেখুন এরকম একটা আছে পোস্টটি নিচে ভালো করে খেস্ততিকরেন।

এক দিনের ভিতরে ক্লিক করুন ক্লিক করার পর আপনার কাছে অনেক গুলার ডাটা শুরু করবে তার মধ্যে থেকে আপনি খেয়াল করবেন নিচে লেখা আছে ডাউনলোড লিংক এখানে কি লেখা আছে ভালো হচ্ছে.

আইমি চেক অ্যাপস ডাউনলোড লিংক তৈরী ক্লিক করে আপনাকে ডাউনলোড কতব অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি সবসময় আপনার ফোনের তথ্য গুলো দেখতে পারবেন যেকোন জায়গা থেকে ঠিক আছে তো সিম্প্লি আপনি ডাউনলোড করবেন একটু ভাষা সিলেক্ট করে দেবেন একটি ভাষা সিলেক্ট করে দিলে অটোমেটিক ডাউনলোড হয়ে যাবে তাই না জাস্ট ওয়েট আমি আপনাদেরকে দেখা।

মোবাইলের আই এম ই চেক

যেত এখানে ডাউনলোডে ক্লিক করবেন তারপর আপনার ডাউনলোড হয়ে যাবে ডাউনলোড হওয়ার পর আপনারা দেখবেন কি চমৎকার কাজটি করে এই অ্যাপ্লিকেশনটি অ্যাপ্লিকেশনটি অনেক ভাল আপনারা সবাই ইন্সটল করবেন এবং আপনাদের প্রত্যেকটি সিমের আইয়ামে এড্রেসটা গুলো আপনারাই করে রাখবে নোট করার মত ডাউনলোডে ক্লিক করার পর আপনার অটোমেটিক ডাউনলোড হয়ে যাবে তো আমি আপনাকে দেখাচ্ছি জাস্ট ডাউনলোড ক্লিক করলাম ক্লিক করার পর থেকে আমি সারাটা রাত আমার দেখুন জাস্ট একটু ওয়েট করবেন।

অ্যাপসটি তো জাস্ট একটু ওয়েট করেন ডাউনলোড হয়ে যাবে ডাউনলোড কমপ্লিট হওয়ার পর আপনাদেরকে দেখাবো সেই কাঙ্খিত কাজটি কীভাবে আপনার আইডি থেকে কাজ করবেন আপনার ফোনের সকল তথ্য গুলো দেখে নেবেন এইটার মাধ্যমে আপনার ফোনটা.

কবে পাবলিস্ট হয়েছে কবে কিনা হয়েছে সব তথ্য এখান থেকে পেতে পারেন তো আপনি ফাস্ট ইন্সটল করবেন তো এখানে লিখুন ডাউনলোড হওয়ার পর ইনস্টল লেখা আছে জাস্ট ইনস্টল একটা ছোট্ট করে ক্লিক করে দেন ক্লিক করার পর আপনাকে যেটা করতে হবে একটু ওয়েট করতে হবে ইন্সটল হওয়ার জন্য ইন্সটল হওয়ার পর আপনাকে অ্যাপস টি ওপেন করতে হবে ।

Imei নাম্বার দিয়ে মোবাইল বন্ধ করা

ঠিক আছে আসলে আমি একটু বেশি কথা হয়েছে কি আর করা আপনাদের বুঝাতে হবে না তো আমি আবার রিকোয়েস্ট করছি যদি আপনি নতুন ভিজিটর হন আমার চ্যানেলে প্লিজ আপনার চ্যানেলটিকে সাবস্ক্রাইব করে নেবেন কারণ আমি প্রত্যেকদিন আপনাদের জন্য কষ্ট করে নতুন নতুন ভিডিও বানিয়ে থাকি আপনাদের কাছে প্রেজেন্টেশন করাকরি ওপেন করবেন অ্যাপ্লিকেশনটি ওপেন করার পর আপনি খেয়াল করবেন এখানে চমৎকার একটি ইন্টারফেস পেয়ে যাবেন এরকম দেখুন ভালো করে লোড হচ্ছে বেশি এলাউ করে দিবেন।

আপনার notification-এ সবকিছু আলো করে দেবেন ঠিক আছে আপনাকে একটু বক্স দেখতে পাচ্ছেন ইন্টার আয় এখানে আয় কুত্তা ইনপুট করতে বলছে ওটা কিভাবে পাবেন সেটা কিন্তু আমি শুরুতেই দেখি।

 

আপনি জাস্ট একটা লিখে রাখবেন অথবা আপনার ফোনে অন্য আরেকটা ফোনে সেটা চেপে এখানে কুট্টি ভাষার যে ফোনের তথ্য দেখতে চাচ্ছেন আপনি সেকেন্ড হ্যান্ড মোবাইল কিনলে সেটা কবে কিনা হয়েছে ঠিক আছে এটা তো আপনার জানা নেই যদি পুরাতন মোবাইল হয় তো সেই তথ্য আপনি এটা সাহায্যে দেখতে পারবেন তো খুবই সিম্প্লে আপনি এখানে সবকিছু টাইপ করবেন।

হারানো মোবাইল বের করার উপায়

কোড গোলাপ ইমেজ এডিটর থাকে কোডটা কোডটা ডায়াল করার পর আমরা ফোনটা কত মডেল কত মানে একবারে ডিটেলস আপনি আমাদেরকে দেখিয়ে দিব সম্পূর্ণ ভিডিওটি দেখুন ডায়াল করার পর আপনি যদি এখানে দেখুন ভালো করে একটা ক্যাপচার আছে আই এম নট জাস্ট এখানে ক্লিক করুন ক্লিক করার পর আপনাকে একটা রোবট পূরণ করতে হবে।

কিভাবে আই,এম,ই,আই নাম্বার দিয়ে মোবাইলের সকল তথ্য বের করবেন

রোবট পূরণ করতে সবাই জানেন যারা জানেন না উপরে দেখুন কার লেখা আছে সাদা করে তথ্যগুলো কার প্রবর্তিত সবগুলো ছিলেন করুন আপনাদের এখানে কি থাকতে পারে থাকতে পারে ঠিক আছে বিল্ডিং থাকতে পারে যেটা বলবে সেটাই সিলেক্ট করে দিয়ে ভেরিফাই ক্লিক করবেন তারপর ভেরিফাই হয়ে যাবে তারপর নিচে ক্লিক করবেন।

তেকন সমস্ত ইনফরমেশন চলে আসছে আমি একটা সি ফাইভ নকিয়া সি ফাইভ একাউন্ট খুলেছিলাম আপনাদেরকে দেখুন এই মোবাইলটি এরকম টু এর ডিটেলস আমি আপনাদেরকে দেখে দিচ্ছি এখানে দেখুন সব কিছু এখানে আমি সিম ইউজ করছি ঠিক আছে তো সমস্ত ডিটেলস পেয়ে যাবেন আশা করি ভিডিওটি ভালো লাগছে যদি ভালো লাগে অবশ্যই  করুন আমাদের চ্যানেল টিকে থাকবে কিভাবে আপনি আহমেদ লোকেশন ট্রাকিং করবেন ওকে টাটা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *