কিভাবে আপনি অপরিচিত ইমো নাম্বার বের করবেন, জেনে নিন

আশা করি সবাই ভালো আছেন আবারো আপনাদের জন্য নতুন একটা পোস্ট নিয়ে এসেছি তো আজ আমি আপনাদেরকে দেখাবো কিভাবে আপনার ইমুতে অপরিচিত কারো নাম্বারটা চেক করবেন।

কারো নাম্বার টা দেখবেন না, যে নাম্বারগুলো ইমুতে শো করে না, হয়তোবা দেখা যাচ্ছে আপনি নাম্বারটা দেখতে চাচ্ছেন। দিকে কিন্তু অপরিচিত হয়ে আপনাকে ডিস্টার্ব করতেছে।

কিভাবে আপনি অপরিচিত ইমো নাম্বার বের করবেন, জেনে নিন

বিভিন্ন মেসেজ করে পরিচয় দিচ্ছে না ওই নাম্বারটা কিভাবে চেক করবেন তো চলুন আমরা দেখিনি তো দেখার আগেই আমি আপনাদেরকে কথা বলে ডাকবো যদি আমার চ্যানেল সাবস্ক্রাইব না থাকেন তাহলে অবশ্যই  আপনি আপনার দুইটা আমার ফোনে দুইটা ইমু আছে। কোন ফোনে দেখাচ্ছি না এজন্য একটা তো দেখতে পাচ্ছি না ফোনটা তো এটা তো যাই হোক আমি আমার ফোনে দেখেছি।

যে আপনি ইমুতে যাবিনি মরে যাওয়ার পরে ৭৫০ এখানে মোঘল সম্রাট নামে একটা আইডি দেখতে পাচ্ছেন তো এখানে আমি এটা এডিট করবো যে নাম্বারটা আছে কিনা এখানে কিন্তু নাম্বারটা শো করতেছে না ঠিক আছে।

কিভাবে আপনি অপরিচিত ইমো নাম্বার বের করবেন, জেনে নিন

জারা মোটর শো করতেছে না থাকলে খানি নাম্বারটা এই নাম্বারটা এখন আপনি যেটা করবেন আপনাকে মেসেজ দিয়ে রাখবেন মেসেজ দিলাম যে কি খবর স্যার।

মেসেজ করে পরিচয়

এক নাম্বার টা দেখবেন আপনাকে পরিচয় দিচ্ছেন আরেকটা তো পেয়েই মেসেজটা সেন্ড করবেন তার আইডিতে মারজাওয়া যাওয়ার পরেই আপনার ডিলিট চ্যাট হিস্টোরি ডিলেট চ্যাট হিস্টোরি ডিলেট করে দিবেন ডিলিট করে দিয়ে এখান থেকে চারটি স্টেট ব্যাংক কন্টাক্ট নাম্বা। হুম নাম্বার তো ওই নাম্বারেই আপনি আবার তার আইডিতে যাবেন।

এখানে এখন এখানে ডিলিট ডিলেট কন্টাক দেখতে পাচ্ছেন নিজেই আপনি ডিলেট কন্টাক এ ক্লিক করবেন ডিলেট কন্টাক এ ক্লিক করে অপেন কন্টাক্ট ডিলিট করে দিবেন আর হলো কি আপনারা নিজেদের মেসেজটা দিয়ে রাখছেন সে যদি আপনাকে এটা রিপ্লাই দেয় এখানে কিন্তু অ্যাডভোকেট সেখানে আপনার অ্যাড ব্লক করবে না আমি জাস্ট বের হয়ে যাবেন।

পরিচয় বের করা যায়

তো এখন আপনি তার মেসেজ অ্যাভয়েড করবেন সাপোর্ট এবং সে যদি আপনাকে এটা রিপ্লাই টা ব্যাক করে যেখানে কিন্তু আমার ইমু বেটা যখন আসছি যে আমি আমার আইডি থেকে খেলাটা মেসেজ দিয়েছিলাম কি খবর যাইহোক এখন আমি যদি রিপ্লে টা দেই ভালোবাসে যে কোনো নাটক নয় ধীরে ধীরে দিল তো এখন দেখবেন যে আমি যখন এখন আমার ওই মূল আইডি তে যাব।

কিভাবে আপনি অপরিচিত ইমো নাম্বার বের করবেন, জেনে নিন

তো এখন দেখেন যে কি হয় আমি মূল আইডিতে আসলাম আসার পর এই দিন মোগল সম্রাট সে ভালো রিপ্লাই দিয়েছে এখন কিন্তু তার নাম্বারটা এখানে শো করতেছে তার নাম্বার এখানে চলে আসতো এভাবে আপনারা কারো নাম্বার চেক করতে চাইলে নাম্বারটা চেক করতে পারবেন।

যে কেবা ওই নাম্বারেই আপনি পরে আপনি জাস্টিফাই করতে পারবেন আপনি চিনেন কিনা যাই হোক ফ্রেন্ডস আপনাদের জন্য আজকে এই tut-tut বলেছিল যদি ভালো লাগে অবশ্যই লাইক দিবেন আর আমারপোোস্টটি  করে না থাকলে একখনি করে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *