কিভাবে মোবাইল দিয়ে কম্পিউটার তৈরি করবেন

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। তো বন্ধুরা আজকে আমি দেখাবো কিভাবে আপনারা আপনাদের মোবাইল থেকে সম্পূর্ণ একেবারে কম্পিউটার মত করে নিতে পারবেন।

কিভাবে মোবাইল দিয়ে কম্পিউটার তৈরি করবেন

আপনার এন্ড্রয়েড মোবাইল থেকে আপনি কম্পিউটার মত করে নিতে পারবেন এজন্য আপনাকে কোন ধরনের কোনো কষ্ট করতে হবে না এবং এই জন্য একটা অ্যাপস এর দরকার হবে। আপনার গুগল প্লে স্টোরে পাবেন না তবে মাত্র ইন্সটল করেছি এবং কোনো কিছু এখনো করি নাই। তো এই জন্য আমি এই অ্যাপসটা কি এখন কি করতেছে এবং ফোন করতেছিস তো আপনার সিম্পল ভাবে আপনার ফোন থেকে ডাউনলোড করবেন।

ডাউনলোড করার পর এরকম ভাবে ক্লিক করবেন এবং কিছু সময় একটু কালার চেঞ্জ হয়ে যাবে এবং এই ফোনের লাঞ্চার যেটা আছে সেটা পরিবর্তন হয় কম্পিউটার লাঞ্চার টা আসবে তো এইজন্য আপনাকে কিছু সময় ওয়েট করতে হবে তো খাইসে আমারে রকম চলে আসছে চলে।

কিভাবে মোবাইল দিয়ে কম্পিউটার তৈরি করবেন

মোবাইল দিয়ে কম্পিউটার চালান

আসার পর সম্পূর্ণ প্রোগ্রামটা সেটিং বেঁধেছিল কিছু সেটিং দেখা দেখেন এখানে এখন এটা কি আপনার ক্লোজ করে দিবেন বেশি কিছু দরকার নেই টুকুস করে দিবেন তো আর আপনার এখানে ক্লিক করার পরে যেখানে আপনাকে দিতে পারবেন কম্পিউটার রিফ্রেশ দিতে পারবে তো ওখানে আছে যে অরগানাইজেশন এখানে ক্লিক কর।

অটোমেটিক যায় অটোমেটিক স্টার্ট এ ক্লিক করেন ক্লিক কর্পোরেশনের নতুন ওয়ার্ড ট্রান্সলেশন করবে তারপর মোবাইলটা একটু কাজ দেখান এখন কিন্তু কম্পিউটার মত হয়ে গেছে তো এটা একটা সিস্টেম আছে আমি সব সিস্টেমগুলো বলতেছি যে আপনার উইন্ডোজ টেন ইন্সটল উইন্ডোজ টেন এ রকম প্রস্তুতি আপনার ফেসটা অনেক রয়েছে সেগুলো আপনি এখান থেকে নিতে পারেন।

মোবাইল ভাইরাস

তবে কি রকম হয় সেটা উঠে দেখি  ক্লিক করে ক্লিক করে নিন পরিবর্তন চলে আসছি আপনার যদি এটা না চান আবার যদি আপনার বয়সটা জানতে হলে সিস্টেম অপশনে ক্লিক করবেন এবং উইন্ডোজ টেনে নিয়ে নিবে আমার খুবই ভালো লাগে কমিউনিটি আমি আপনাদেরকে দেখে এসেছি সেটা হচ্ছে এদিকে চলে আসবে চলে আসবে সিস্টেম অপশনে ক্লিক করার পর এখানে দেখতে পাচ্ছি না যে আপনার এন্ড্রয়েড স্টাইল টা যখন ব্যবহার করতে মনে নাই।

আপনার যদি আবার অ্যান্ড্রয়েড সিস্টেম চলে আসতে চান তাহলে ইনস্টল এ ক্লিক করবেন ট্রাস্ট হয়ে যাবে তো আমি সেদিকে যেতে চাচ্ছি না এখন হচ্ছে যে আপনারা কিভাবে এখান থেকে কল দিবেন আমি আপনাদের মোবাইল থেকে যে কাজগুলো করতেছে সেগুলো আপনি কীভাবে করবেন তো সেইটা দেখার জন্য আপনাদের দুইটা বই আছে তো এখানে প্রোগ্রাম এ ক্লিক করতে পারেন।

এন্টিভাইরাস কোনটা ভালো

প্রোগ্রাম এ ক্লিক করলে আপনাদের মোবাইলের সামনে যে অ্যাপস গুলো আছে সব অ্যাপস গুলো চলে আসবে এবং আপনার ব্যবহার করতে চাই সবগুলো দরকার হবে সেগুলো চলে আসবে তো ঠিক এখানে আবার এটা আপনি যেরকম ছোট করতে পারবেন টেনে টেনে কম্পিউটারে যে রকম করে অনেক সময় এই ৫ থেকে ৭ ইন্সটল করতে পারবেন।

কিভাবে মোবাইল দিয়ে কম্পিউটার তৈরি করবেন

আপনি আবার এদিকে রকম বড় করতে পারবেন মাই সিস্টেম আছে তো ঠিক আপনি কেটে দিতে পারবেন আবার এই এগুলোও পুরো সিস্টেমটাই প্রোগ্রাম থেকে বিভ্রান্ত আর একটা সিস্টেম আছে এখানে ক্লিক করবেন এখানে ক্লিক করে।

আপনার সম্পর্কে আপনার সম্পূর্ণ জুলেখা দৃশ্য করবে আপনি এখান থেকে টেনে কোলের ডায়াল করতে পারেন এ সার্চ করতে পারেন গেম খেলতে পারেন সম্পূর্ণ সিস্টেম গুলো এখানে আছে আপনি এখান থেকে ফোন অফ করতে পারবেন সেটিং এ যেতে পারবেন এবং আপনার।

মোবাইল ভাইরাস দূর করার উপায়

কালকে মরে যেতে পারবেন আর হচ্ছে এখানে সেখানে ক্লিক করার পর আপনি আপনার মোবাইলের সাউন্ড বাড়িয়ে দিতে পারবেন কম্পিউটার মত বাড়ি কমে যেতে পারবেন আর মেসেজ অপশনে ক্লিক করে সেলফি আপনাদের সঙ্গে শো করবে এই মেসেজটা তো আর এইসব বাকি সবকিছু আমি আবার একটু রিফ্রেশ করে দিয়েছি কারণ আমরা রিপ্লেস করতে খুবই ভালো লাগে।

আর এটা কিন্তু সত্যি অসাধারণ বিশেষ করে দেবেন কম্পিউটারে কাট কাটার শব্ধ শেষ এই শব্দটা আপনার পাবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *