জা লাইফস্টাইল একাউন্টে লগইন এবং রেজিস্ট্রেশন করার নিয়ম

আসসালামুয়ালাইকুম,  আশা করি সকলেই ভাল আছেন আজকে আমি যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেই বিষয়টি হচ্ছে যা আমরা জা লাইফস্টাইল একাউন্টে কিভাবে লগইন করবো।

জা লাইফস্টাইল একাউন্টে লগইন এবং রেজিস্ট্রেশন করার নিয়ম

আসলে যারা নতুন করছেন অনেকেই আমাকে কোশ্চেন করতেছেন ভাইজান আজকের একাউন্টে কিভাবে ঢুকবো কোন অ্যাপস আছে কিনা এটা কোন সাইটে ঢুকতে হয় কোন কোন ওয়েবসাইট আছে কিনা আপনারা ফেসবুকে যারা ইসলামের অনেকগুলো এক পাবেন আমার অনুরোধ কেউ সেই প্লে স্টোর থেকে যারা তাদের কোন অ্যাপস ইন্সটল দিবেন না কারণ সেগুলো একটাও অফিশিয়াল গঞ্জালেজ ট্রেন অ্যাপস নয়।

জা লাইফস্টাইল অ্যাপ

জা লাইফস্টাইল অ্যাপ

সেগুলো যদি আপনি আপনার অ্যাকাউন্ট লগইন করেন তাহলে কিন্তু আপনার তথ্য হ্যাক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনারা কেউ জানেন স্টোরের কোন অ্যাপস। পেট্রোল বা কোন জায়গা থেকে ইন্সটল করবেন না একাউন্ট কিভাবে আমি আমার গুগল কমেডি।

একবার কমে যায় আমাদের সার্চ সার্চ অপশনে সার্চ করতে হবে না জা লাইফস্টাইল লগইন এখন শরীরে চলে আসে প্রথমে দেখে লগইন জালসা ওয়েব সাইট আছে এটা সকলের শুরুতে অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকতে হবে এখানে ক্লিক করে দেখাচ্ছি না যারা নতুন দেখবেন তাদের ওয়েবসাইট এ ক্লিক করার পর আবার এরকম একটা পিস হবে এখানে আপনাদের ইউজারনেম এবং পাসওয়ার্ড টা এখানে আপনাদের।

জা লাইফস্টাইল সাইন আপ করুন

নাগিনী ক্লিক করলে আপনাদের একাউন্টে ঢুকে যাবে তো আমি আমার নামটা বসায় আমার এই বছরটা সেভ করা আছে তো আমি এখান থেকে একটা সিলেক্ট করে নিন সর্বোপরি আমাদের এখানে লগইন অপশন এ ক্লিক করতে হবে তার লগইন অপশন এ ক্লিক কর।।আর এখানে আমার একটা একাউন্টে ঢুকে গেছে।

এখানে ক্লিক করে দেখাচ্ছি না যারা নতুন দেখবেন তাদের ওয়েবসাইট এ ক্লিক করার পর আবার এরকম একটা পিস হবে এখানে আপনাদের ইউজারনেম এবং পাসওয়ার্ড টা এখানে আপনাদের।

জা লাইফস্টাইল কি

কোন কোন ওয়েবসাইট আছে কিনা আপনারা ফেসবুকে যারা ইসলামের অনেকগুলো এক পাবেন আমার অনুরোধ কেউ সেই প্লে স্টোর থেকে যারা তাদের কোন অ্যাপস ইন্সটল দিবেন না কারণ সেগুলো একটাও অফিশিয়াল গঞ্জালেজ ট্রেন অ্যাপস নয়।

এটা তোমার একটা অ্যাকাউন্ট এখানে দেখেন যে আমি আমার একাউন্টে ঢুকে গেছি এইটাই হচ্ছে আমাদের মত জালাইলে জারুল একাউন্ট এ ঢোকা।।প্রসেসর কি এই প্রক্রিয়া পাড়ার একটা একাউন্টে ঢুকবে না আশা করি সকলেরই অনেক ভালো লাগছে আর আপনাদের যাদের পোস্টটি ভাল লাগলে কমেন্ট করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *