ডিলিট হওয়া ফাইল ফিরিয়ে আনুন খুবই সহজে

হ্যালো ফ্রেন্ডস অনেক আমাকে জিজ্ঞেস করেছে যে আসলে বিষয়টা অনেকটা কঠিন অনেকেই বলেন যে ডাটা রিকভারি সফটওয়্যার রিকভারি সফটওয়্যার গুলো তেমন একটা ভাল কাজ করাতে হচ্ছে যদি ফোন মেমোরি থেকে কোন কিছু ডিলিট হয়েছে কিভাবে রিকভার করব ভিডিও ডিলিট করে ফেলছিলাম।

ডিলিট হওয়া ফাইল ফিরিয়ে আনুন খুবই সহজে

কম্পিউটার ইন্টারনেট অফার চেঞ্জ করেন ছবিগুলো ডিলিট করলে ওখান থেকে আপনার প্রয়োজনীয় পূর্বের অবস্থায় ফিরিয়ে আনতে পারেন তাহলে কমেন্ট করে জানাতে পারেন পরিচিত পরিচিত হওয়ার আগে আমাকে অবশ্য আপনারা সাবস্ক্রাইব করে নিবেন বিদ্যালয় অ্যাডমিশন।

ডিলিট হওয়া ফাইল ফিরিয়ে আনুন খুবই সহজে

যে অ্যাপটির কথা বলছি

আমি যে অ্যাপটির কথা বলছি যে অ্যাপটির নাম হচ্ছে ডাম্পস্টার প্রথমে প্লে স্টোরে যাব প্লে স্টোরে গিয়ে লিখব লিখব wmp3 স্টার পঞ্চম স্টার ফটো এন্ড ভিডিও প্লে স্টোর ওপেন করব এবং ইন্সটল করে নিব ইন্সটল করে নিন আমাদের কাজ শেষ করার পরে আমরা ডিভাইস থেকে বাউলদের ফোনটিকে বাঘাবাড়ী ঘাট থেকে যায় দিলীপ করিনা কেন সেটা এসে জমা হবে।

তাহলে চলুন আমার গ্যালারি থেকে ছবি ডিলিট করে দেখি সেটা কিভাবে করা যায় এটি বিক্রি করে নিলাম আমি চলে যাই নাকি আমি নাকি আমি গ্যালারি থেকে একটি ছবি গ্যালারি ওপেন করলাম আমার এখান থেকে ডিলিট করে দিচ্ছি।

ডিলিট করে দিয়েছি এখন আমি এখানে আমার ঘরের থেকে ছবিটা চলে গেছে প্রয়োজন আমি একটা ছবি ডিলিট করে দিয়েছি ডিলিট করে দিচ্ছি আমার দুটি চোখে আমি অলরেডি ডিলিট করে দিয়েছি এখন কথা হচ্ছে আমরা এই ছবিগুলো কিভাবে রিকভার করব বাবা আগের অবস্থায় ফিরিয়ে আনব আমি যেসব করেছিলাম ওপেন করার পর আপনি যে ছবিগুলো ডিলিট করেছেন।

যে অ্যাপটির নাম

সেগুলো আপনি এখানে পেয়ে যাবেন জমি ক্যামেরা থেকে যে ছবিগুলো ডিলিট করা হয়েছে সেটা ক্যামেরা ফোল্ডার ডিলিট হয়েছে কিভাবে ফুটানো ভুল করলাম এখন দেখুন যে ২৫ গ্রাম ডিলিট করেছিলাম জুতা ছবি এখানে শুভর চেক গ্যালারি ওপেন করলাম আমি একটু আগে যে দুটো ছবি ডিলিট করেছিলাম সেগুলো আবার রিটার্ন করেছে।

কি ভাবে ফেসবুক রুম তৈরি করবেন

আমার মেমোরি কার্ড থেকে যদি কোন ডাটা ভিডিও ডিলিট হয়ে যায় সেগুলো কিভাবে আবার ফিরিয়ে আনবেন ইন্টারেস্টিং এবং গোপনীয় সফটওয়্যার নিয়ম আনা হয়েছে প্রফেশনাল আজকের ভিডিও অল পোস্ট যদি ভাল  পরবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *