দেখুন কিভাবে লাইক কমেন্ট বৃদ্ধি করবে ফেসবুক

কিভাবে আপনারা আপনাদের ফেসবুকের পোস্টে লাইক বাড়াবেন.  আমি লাইক রুপ দেখিয়ে দিব একটি পোস্ট করে আপনাদের কিভাবে আপনাদের পোষ্টে বা ফটোতে লাইক বাড়ানো যায় তো আমি কিন্তু এই ভিডিওতে সরাসরি লাইভ প্রুফ দেখাবো তুমি ওদের করেছেন।

দেখুন কিভাবে লাইক কমেন্ট বৃদ্ধি করবে ফেসবুক

কিন্তু এখন পাঁচটা 12 বাজে তো আমি এখানে পোস্ট করব এবং সেই পোস্টে লাইক বাড়িয়ে দেখা দিও আপনাদের সামনে নয় আপনাকে ১০০ এবং কি ৭০৮০ এবং ঘন্টায় আপনারা ১৭১৮ লাইক বাড়াতে পারবেন এর জন্য একটি আইডি প্রয়োজন হবে ইয়োগিতা গুপ্ত নামে জিজ্ঞাসা এস দেখতে পারছেন তো প্রথমে কিন্তু এর ফ্রেন্ডলিস্টে ঢুকতে হবে মানে কি আমাদের ফ্রেন্ড বানাতে হবে।

ফেসবুক লাইক সফটওয়্যার

তুমি আসবে কাছে নেই কিন্তু আমার ফ্রেন্ডলিস্টে আছে তো এরাই d-link আমার ভীষণ ভক্ত দোয়া থাকবে সেখান থেকে আপনারা পেয়ে যাবেন ইয়োগিতা গুপ্তা করলে পাবেন না অনেক আইডি চলে আসবে আমি কিভাবে আমার পোস্টে লাইক বাড়ে।

দেখুন কিভাবে লাইক কমেন্ট বৃদ্ধি করবে ফেসবুক

তারপরে এখন কয়টা বাজে ৫ঃ১২ জামা পাক কাপড় তামিল গুড ইভিনিং একটি পোস্ট করব গুড ইভিনিং গুড ইভিনিং লিখলাম দেন তারপরে নিচে ঋণগ্রহীতা গুপ্তা আছে তাকে আমরা কি নিমন্ত্রণ দিব আমি এখন মেনশন দেওয়ার জন্য জিমেইল চিহ্ন টা দিলাম জানিও গীতাঞ্জলিতে চলে আসবে।

সবার সামনে তুই জানিস নি মানে কি করলাম কি করলাম তো এখন আমি আপনাদের সঙ্গে লাইক টু কিন্তু পোস্টিং করে দিবে কিন্তু বিকেল পাঁচটা বাজে পোস্ট করে দিলাম প্রস্ফুটিত হয়ে গেছে তো এখন যদি আমি আমার নোটিফিকেশন বার ক্লিক করি এবং কি আমি তো এখন দেখাই আপনাদেরকে লাইক তুমিও দেখতে পারো আমার পোস্টে কিন্তু লাইক পড়ছে কিনা ভর্তি করার সাথে সাথেই এডজাস্ট 988 টা লাইক করছে আমি যখন সাথে আর একটা লাইক দিই তবে থেকে 45 টাইম হয়ে গেছে আমি যাব আরিফ পাবজিতে চল্লিশটা হয়ে গেছে।

ফেসবুকে ফেমাস হওয়ার উপায়

আবার যদি রিপ্লেস দেই জাস্ট একটু ওয়েট করি নাটকের নেভি প্রবলেম ফেস দেখতে পেতাম জাস্ট মানে আমার পোস্টিং 56 লাইক হয়ে গেছে এভাবে কিন্তু যাস নাই অনেক লাইক আমাদের পোষ্টে বা পর্দা আমরা আমদের পর্যন্ত তুমি 100 তিতা হয়ে গেছি বিপাশা এবং কি ষোলটা কমেন্ট আর কমেন্ট আসতেছে ছবি আজ দেখুন যে আমার পোষ্টটা কিন্তু বাষট্টি তলায় চলে আসবে।

কিভাবে আপনি অপরিচিত ইমো নাম্বার বের করবেন, জেনে নিন

এভাবে আপনাদের পোস্টে আপনার লাইক দিন কিস করতে পারবেন তবে দেখুন যদি একদম কমা আমি আমার এই পোস্টটা দেখে দেখে বেছে নিন 253 লাইক দিলাম লাইক বাড়াতে চাই তো এখন যদি আমি এটাতে আমি এডিট অপশনে যাব সেখানে আবার মেনশন করবো ইয়োগিতা গুপ্তাকে ছবিটা কোত্থেকে আবার মেনশন দিলাম তারপরে ডান দিলাম তবে .২৫৩ লাইক কিন্তু ছিল আমার আগে দেখনি যে আবার আমি রেখেছি দেখবেন যে বিরক্ত লাগবে কিনা।

অটো লাইক মোবাইল দিয়ে

তুমিও দেখতে পাচ্ছিনা২৫৩ থেকে প্রতিবছর ২৭১ টাইম হয়ে গেছে দেখতে পাচ্ছেন যে কত তাড়াতাড়ি লাইক মারতেছে সবুজ দেখতে পাচ্ছেন যে 253 থে ২৮১ তা হয়ে গেছে বুঝতেই পারতেছেন যে কত লাইক হচ্ছে এভাবে কিন্তু আপনারা কি তার টাইমলাইনে আপনার বর্তমান অতিমানবীয় ২৯০ টা হয়ে গেছে।

এবং কি আমার আগের ৬৫৮১ তালাক হয়ে গেছে এক মিনিটে এটা যদি আবার আমি রিলেশন করি নতুন করে আবার কিনবো লাইক বাড়বে আশা করি বুঝতে পারছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *