হে বোন! আল্লাহকে ভয় করো ইসলামের পথে সুন্দর জীবন ঘর

হে বোন তোমার কল্যাণকামী, তাই আজ তোমার উদ্দেশ্যে কিছু কথা বলব। বোন কিভাবে তুমি তাকে বন্ধু বলছো যে তোমার ক্ষতি সাধনের চিন্তা করছে।

হে বোন! আল্লাহকে ভয় করো ইসলামের পথে সুন্দর জীবন ঘর

কিভাবে তুমি তাকে প্রিয় মানুষ ভাবছো যে তোমার সম্ব্রম হরনের জন্য তোমার পিছু নিয়েছে। হে বোন প্রেমিক নামক যে মানুষটি তোমাকে বিবাহের আশ্বাস দিয়েছে। তার এই আশ্বাসও নেই। তুমি তার কথা কি বিশ্বাস করে ফেলো না। তার ডাকে সাড়া দিয়ে নিজের সর্বনাশ ডেকে এনো না। ন। নিজের হীন বাসনা চরিতার্থ করে সে খুব দ্রুতই তোমার কাছ থেকে কেটে পড়বে।

আল্লাহর ভয় সম্পর্কে ঘটনা

বাস্তবতার দিকে তাকিয়ে দেখ তোমার মত অত সহজ সরল ওরা প্রতারনার জালে বন্দি করেছে। নির্বাহী আশ্বাস দিয়েছে এরপর সেই বোনদের পরিণতিতে কেমন হয়েছে তাকে তোমার অজানা। আজ পত্রিকার পাতা খুললেই দেখা যায় এমন কত বোনের রক্তাক্ত লাশের ছবি। তুমি কি জানো না কেন তাদের এই নির্মম পরিণতি।

হে বোন! আল্লাহকে ভয় করো ইসলামের পথে সুন্দর জীবন ঘর

বোন তুমি একটু চিন্তা করে দেখো কেউ বিবাহের আশ্বাস দিলেই তার সাথে লিভ টুগেদার বৈঠকে চায়না পার্কে গিয়ে আড্ডা দেয়া বৈধ হয়ে যায় না। গল্পগুজব করা জায়েজ হয়ে যায় না। মোবাইলে কথা বলা কিংবা নেটে চ্যাট করা জায়েজ হয়ে যায় না। দেখো বোন আজ কতো বনে নিজের মহামূল্যবান সম্পদ চরিত্রের ব্যাপারে বেখবর হয়ে পড়েছে।

নারী ধ্বংসের কারণ

বয়ফ্রেন্ড আর প্রেমিক নামক সর্বনাশা ফাঁদে পা ফেলেছে তাদের কামনা বাসনা পূরণের জন্য নিজেকে উন্মুক্ত করে দিচ্ছে অথচ শপিং কিংবা লেনদেনের সময় সেসব বোনের কাছ থেকে কেউ যদি কৌশলে ৫ টাকায় বেশি নিয়ে যেতে চায় তখন তো তারা নির্বুদ্ধিতার পরিচয় দেয়না। ভালোভাবেই হিসাব করে থাকে তাহলে নিজের মুল্যবান সময়ের ব্যাপারে কেন তারা এতটা উদাসীন। তার পরিচয় দিচ্ছে কেন তারা অপরের অসৎ কামনার কাছে সহজেই পরাজিত হচ্ছে বড়ই আশ্চর্য এবং বড়ই আশ্চর্য হায়।

আমাদের শেষ ও বোনেরা একটিবারও যদি নিজেদের নিয়ে একটু চিন্তা করত অন্তত। একটিবার যদি আয়নার সামনে গিয়ে নিজেকে জিজ্ঞেস করত কে তুমি। কি তোমার প্রকৃত মর্যাদা। আর আজ তুমি কোথায় ঘুরে বেড়াচ্ছ কোথায় সম্মান খুঁজে বেড়াচ্ছে বোন মনে রেখো একদিন তোমাকে একদিন কোন এক পুরুষের কাছে এসেছেন পরিচয় দিতে হবে।

সন্তানদের সামনে মায়ের পরিচয়

আপন সন্তানদের সামনে মায়ের পরিচয় দিতে হবে সেদিন যেন তোমার অতীত তোমাকে লজ্জিত না করে পার্ক উদ্যানের গুনাহের আড্ডা গুলো যেন তোমাকে নিজের কাছেই নিজেকে ঘৃণার পাত্র বানিয়ে না তোলে। নিজেকে তুমি উত্তম চরিত্রের সহিত পর পুরুষের লোলুপ দৃষ্টি থেকে বেঁচে থাকব কারো প্রপোজাল পেয়ে মিষ্টি কথায় তার প্রতি মুগ্ধ হয়ে পড়না।

হে বোন! আল্লাহকে ভয় করো ইসলামের পথে সুন্দর জীবন ঘর

বিবাহের আশ্বাস পেয়ে কারো সাথে একান্তে সময় কাটাতে যেও না। জেনে রেখো হেবন আর যারা নানানভাবে তোমার মনোযোগ কাড়তে চাচ্ছে তোমার শুভাকাঙ্ক্ষী পরিচয় দিয়ে কাছে ঘেষতে যাচ্ছে এমন মানুষ গুলোই তো তোমার মত অত বোনকে লাঞ্চিত করে।

নিচের পথ ধরেছে ছুরি চালিয়ে রক্তাক্ত করেছে এমন একবার অন্তত একবার ভাবো নিজের বর্তমান অবস্থা নিয়ে, অন্তত একবার চিন্তা করো মহান আল্লাহকে ভয় করো। দিনকে আঁকড়ে ধরো ইসলামের পথে সুন্দর জীবন ঘর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *